1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

বালিয়াডাঙ্গীর ৫ নং দুওসুও ইউনিয়নে বিট পুলিশিং মিটিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৭৭ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:-বালিয়াডাঙ্গীর ৫ নং দুওসুও ইউনিয়নে বিট পুলিশিং মিটিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আপনার পুলিশ আপনার পাশে, তথ্য দিন সেবা নিন – এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ মঙ্গলবার বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার ৫ নং দুওসুও ইউনিয়নের কালমেঘ কলেজ মাঠ প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রভাষক মোঃ সোহেল রানা ৫ নং দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফিরোজ কবির অফিসার ইনচার্জ বালিয়াডাঙ্গী। আয়োজনে মোঃ আনোয়ারুল ইসলাম বিট অফিসার , মোঃ একরামুল হক সহ-কারি বিট অফিসার ।
এ সময় আরো উপস্থিত ছিলেন – বাবু প্রভাত কুমার রায় সভাপতি ৫ নং দুওসুও ইউনিয়ন আওয়ামী লীগ,আব্দুল্লাহীল বাকী অধ্যক্ষ কালমেঘ রমজান আলী উচ্চ বিদ্যালয় , ডাঃ ইব্রাহীম খলীল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
এ সময় উপস্থিত ছিলেন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক মোঃ মিলন আকতার ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জুয়া, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং সহ বিভিন্ন কার্যক্রম কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে। এ সময় তিনি অপরাধকারীদের সতর্ক হতে। যারা মাদক ব্যবসায়ের সাথে জড়িত আছেন হয় ব্যবসা ছেড়ে দেন না হয় এলাকা ছেড়ে চলে যান বলে হুঁশিয়ারি প্রদান করেন ।
পুলিশের এ কার্যক্রমে সন্তুষ্ট এলাকাবাসী ।

শেয়ার করুন

আরো দেখুন......